উখিয়ায় ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড করায় ছাত্রলীগের সভাপতি মিথুন এর আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

রয়েল (সহ)কক্সবাজার জেলা প্রতিনিধি বাংলা খবর

ধর্ষণের সর্বোচ্চ শাস্তির মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেল ৪টায় উখিয়া ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল শেষে উখিয়া থানা চত্বরে পথ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন, উখিয়া উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাসুদ আমিন শাকিল, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রাসেল উদ্দীন সুজন, খোরশেদ আলম, লুৎফর রহমান কাজল, উখিয়া কলেজের সভাপতি সাইদুল আমিন টিপু, রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আলমগীর ফরিদ নিঝুম, রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ। পুরো অনুষ্ঠান উখিয়া উপজেলা ছাত্রলীগের নেতা আবু বক্কর ছিদ্দিক।

বক্তারা বলেন, ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদের পাশাপাশি উক্ত সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কর্মসূচীর আলোকে বাংলাদেশ ছাত্রলীগ এই উদ্যোগ নেয় এবং ধর্ষণকে ইস্যু করে যারা ষড়যন্ত্রের মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও গুজব ছড়াচ্ছে তাদেরকে রাজপথে মোকাবেলা করার হুশিয়ারি উচ্চারণ করা হয়।