দ্বিতীয় বারের মত মডেল হলেন নিরব।

বিনোদন প্রতিবেদকঃ রবিউল ইসলাম রুবেল

নিরবকে সবাই মডেল, টিভি ও চলচ্চিত্র অভিনেতা হিসেবেই চেনেন, গানের মডেল হিসাবে দেখেন নাই বললেই চলে। মডেলিং, টিভি ও চলচ্চিত্র ক্যারিয়ার অনেক দিনের হলেও নিরবকে কখনো গানের ভিডিওতে তেমন একটা দেখা যাইনি। ৮ বছর আগে কনার একটি নজরুল সংগীতে মডেল হয়েছিলেন নিরব। এবার দ্বিতীয় বারের মত গানের ভিডিওতে মডেল হলেন নিরব।

আজ থেকে শুরু হয়েছে শুটিং। গুলশানের একটি হোটেলের ছাদে গানটির দৃশ্য ধারণের কাজ হয়েছে। গানটিতে কন্ঠ দিয়েছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী পাপন ও ২০০৯ সালে এনটিভি আয়োজিত রিয়েলিটি শো মার্কস অলরাউন্ডার তামান্না প্রমি। তাছাড়া নিরবের সাথে এই গানের মডেল ও হয়েছেন প্রমি। রবিউল ইসলামের কথায় “শুধু তোমার কারনে” শিরোনামের গানটির ভিডিও নির্মান করেছেন শাহরিয়ার পলক। শীঘ্রই গানটি একটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।

৮ বছর পর কোনো গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে নিরব বলেন, ৮ বছর পর দ্বিতীয় বারের মতো কোন গানের মডেল হলাম। এ কাজটি আমি চলচ্চিত্রের বাইরে শখের বশে করেছি। তাছাড়া অনেক ভালোলাগা থেকে নতুন এই কাজটি করেছি। মিউজিক ভিডিও-এর কনসেপ্টটা আলাদা। এ গানের কন্ঠ শিল্পী প্রমি আমার বিপরীতে ছিলেন। আশা করি, আমাদের পারফরমেন্স দর্শক-শ্রোতা পছন্দ করবেন।

প্রমি বলেন, কাজটি করে ভালো লেগেছে। অনেক দিন পর মনের মত একটি কাজ করেছি। আশা করি, দর্শকের পছন্দ হবে নতুন এই মিউজিক ভিডিওটি।

এদিকে নিরব কিছু দিন আগে একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। সেখানে নিরবের সহশিল্পী হিসেবে আছেন তারই বন্ধু-অভিনেতা ইমন। এছাড়া নিরবের হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। সরকারী অনুদানের একটি সিনেমাতে অপু বিশ্বাস এর বিপরীতে অভিনয় করবেন তিনি। সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে ‘ক্যাসিনো’। সৈকত নাসিরের নির্মাণে সিনেমাটিতে নিরবের নায়িকা বুবলী। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মুক্তি দেয়া হবে “ক্যাসিনো”।