পর্দায় ফিরলেন অভিনেত্রী মিষ্টি জান্নাত।


বিনোদন প্রতিবেদকঃরবিউল ইসলাম রুবেল

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ডাঃমিষ্টি জান্নাত। অনেক জনপ্রিয় কাজের মাধ্যমে তিনি দর্শকদের থেকে অর্জন করেন “মিষ্টি মুখ ” খ্যাতি।শুধুমাত্র অভিনেত্রী নন তিনি।একজন ডেন্টাল সার্জন তিনি। অপেক্ষার পালা শেষ করে সুখবর দিলেন অভিনেত্রী ডাঃ মিষ্টি জান্নাত। তিনি গত শুক্রবার রাজধানীর একটা পাচ তারকা হোটেলে একি সাথে দুটি সিনেমায় চুক্তি সাক্ষর করেন তিনি। একটি সিনেমার নাম “কি করে বলবো তোমায় প্রিয়তমা”। এটি নির্মাণ করবেন গুনী নির্মাতা মান্নান গাজীপুরী। সব কিছু ঠিক থাকলে আগামী মাস অর্থাৎ অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা।
সিনেমার চিত্রনাট্য সম্পর্কে অভিনেত্রী ডাঃ মিষ্টি জান্নাত বলেন-” কি করে বলিবো তোমায় প্রিয়তমা” একটি পারিবারিক অ্যাকশন ক্যাটাগরির গল্প।গল্পটা পরে ভাল লাগে যার ফলে কাজ করতে হ্যাঁ করে দেই।অনেক সুন্দর গল্প। আশা করছি দর্শক একটা নিখুঁত গল্প এবং আমাকে একটা ভিন্ন চরিত্রে আবিষ্কার করবে।
অন্য আরেকটি সিনেমা প্রসঙ্গে মিষ্টি জান্নাত কিছু বলেন নি।তবে তিনি বলেন- সব কিছু ঠিক থাকলে তারপর সবাই জানতে পারবেন।
“লাভ স্টেশন” সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে আসেন মিষ্টি জান্নাত।এরপর থেকে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি।সর্বশেষ ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজিত চলচ্চিত্র”তুই আমার রানি” সিনেমায় কাজ করেন তিনি।তারপর দীর্ঘ একটি বছর পর্দার বাইরে ছিলেন এই মিষ্টি মুখ খ্যাত নায়িকা।তবে এবারের সিনেমা নিয়ে অনেক আশাবাদী মিষ্টি জান্নাত।