প্রজাপতি তে নবাগত আকাশী

বিনোদন প্রতিবেদকঃ রবিউল ইসলাম রুবেল

সম্প্রতি শুটিং শেষ হয়েছে নতুন একটি মিউজিক ভিডিওর। “প্রজাপতি” শিরোনামের এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রানা জাকারিয়া। রাজলক্ষ্মী টেলিফিল্মস এর লেখক/পরিচালক রানা জাকারিয়া টেলিভিশন নাটকের একজন পরিচিত নাম।তবে এবারই প্রথম কোন মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি।
রানা জাকারিয়া বলেন- আমি যেকোন সেক্টরে কাজ করতে ইচ্ছুক যদি সেখানে শৈল্পিকতা থাকে। প্রজাপতি গানের কথা এবং সুর আমার ভালো লেগেছে। চেষ্টা করেছি গতানুগতিক ধারার বাইরে ভিন্ন কিছু করার। আশা করি দর্শকদের কাজটি ভালো লাগবে।
নন্দিত গীতিকার নোমান শিবলূর কথায় গানটিতে সুর ও কণ্ঠ দিয়েছেন ফাহিম হাসান। আর সংগীত আয়োজন করেছেন গুণী সঙ্গীত পরিচালক রোহান রাজ। মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছেন নবাগত লাবন্যময়ী আকাশী জাকারিয়া আর সাথে আছেন প্রতিভাবান অভিনেতা জামশেদ শামীম।
জামশেদ শামীম বলেন গানের- “প্রজাপতি”গল্পের কারণেই আমি কাজটি করতে আগ্রহ প্রকাশ করি। দর্শক ভিন্নকিছু পেতে চায় এবং পেতে যাচ্ছে। রানা জাকারিয়া ভাইয়ার উপস্থাপন দক্ষতা দেখে আমি অবাক। মনেই হয়নি প্রথম মিউজিক ভিডিও পরিচালনা করছেন।আর রানা ভাইকে ধন্যবাদ আকাশী জাকারিয়ার মত প্রতিভাবান শিল্পীকে সুযোগ দেয়ার জন্য।
অন্যদিকে আকাশী জাকারিয়া বলেন-আমি অনেক দিন ধরে চেষ্টা করে যাচ্ছিলাম নিজেকে প্রমাণ করার।কিন্তু কোনো ভাবে সেটা হয়ে ঊঠছিল না।হয়ত গান পছন্দ হয়না নয়ত গল্প।কিন্তু রানা জাকারিয়া “প্রজাপতি” র মত সুন্দর একটি গানে সুন্দর একটা চরিত্রে সুন্দর একটি গল্পে কাজ করা সুযোগ দেন।গল্পটা একটা অন্যরকম অনুভূতির যোগান দেবে দর্শক দের মাঝে। যা সচরাচর চোখে পড়ে না। গল্পের শেষটায় রয়েছে অন্য ধরনের চমক।আশা করি দর্শক আমার প্রথম কাজটি সুন্দর ভাবে গ্রহণ করবে।
ঢাকার বিভিন্ন লোকেশনে ভিডিও ধারনের কাজ শেষ হয়েছে গানটির, বর্তমানে চলছে সম্পাদনার কাজ। খুব শীঘ্রই একটি স্বনামধন্য লেবেল কম্পানিতে গানটি প্রকাশ পাবে বলে জানিয়েছেন পরিচালক।