ফ্রান্সে মহানবী কে অবমাননার প্রতিবাদে বৈরাগীবাজারে জমিয়তের মানববন্ধন অনুষ্ঠিত।

মুশফাকুর রহমান, বিয়ানীবাজার প্রতিনিধি
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননা এবং দেশব্যাপী অব্যাহত গুম,খুন,ব্যভিচার -ধর্ষণ, পুলিশী নির্যাতন, এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতির প্রতিবাদে মঙ্গলবার(২৭অক্টোবর) বাদ আসর,বৈরাগীবাজারে জমিয়ত, যুব জমিয়ত, ছাত্র জমিয়ত বাংলাদেশ কুড়ারবাজার ইউপির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


জমিয়তে উলামায়ে ইসলাম কুড়ারবাজার ইউনিয়নের সভাপতি মাওঃ তুফায়েল আহমদের সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওঃ সাহেদ আহমদ ও ছাত্রনেতা হাঃ সালমান আহমদের যৌথ পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বিয়ানীবাজার উপজেলার সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল খালিক কাসিমী।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্র জমিয়তের সভাপতি হাঃ মাওঃ ফরহাদ আহমদ। বক্তব্য রাখেন: বৈরাগীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাস্টার জিয়াউল হক, সহ আরো অনেকে।


সভায় বক্তারা মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের প্রধানমন্ত্রীর নিন্দা প্রস্তাব এবং ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করার দাবি জানিয়ে বলেন: ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শনী হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ফ্রান্স সরকারের এ কর্মকাণ্ডে নিন্দা জানাতে হবে।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন জমিয়ত, যুব জমিয়ত,ও ছাত্র জমিয়তের বিভিন্ন ওয়ার্ডের নেতা কর্মী, বৈরাগীবাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ।
সর্বশেষ কুড়ারবাজার ইউনিয়নের জমিয়ত সভাপতি মাওঃ তুফায়েল আহমদের বক্তব্য ও দোয়ার মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি ঘোষণা করা হয়।