রামু কচ্ছপিয়ায় ছোট জামছড়ির নদীর সুইট গেইটের বেহাল দশাঃ বাংলাখবর।

জায়েদ আল মোক্তাদির, (বান্দরবান জেলা সহকারী প্রতিনিধি)।

কক্সবাজার জেলার রামু উপজেলা কচ্ছপিয়া ইউনিয়নের অন্তরগত ডাক্তার কাটা বেঙ্গডেপা হতে ফুলতলী যাওয়ার রাস্তার বেহাল দশা।

এই রাস্তাটি ভেঙ্গে গেছে প্রায় ১০ বছর হয়েছে। যদি এলাকার চেয়ারম্যান এবং বিশিষ্ট রাজনৈতিক নেতারা চাইলে ৩০০০ মানুষের যাতায়তের রাস্তাটি ঠিক করে দিতে পারেন।

এই উপজেলাটি কক্সবাজার জেলার সর্ব শ্রেষ্ট শিক্ষিত এই উপজেলাটি। ইউপি চেয়ারম্যান আবু ইসমাইল মোহাম্মদ নোমান, ইউনিয়ন
আওয়ামী লীগের সভাপতি জাগের আহমদ, সাধারণ সম্পাদক মনজুর আলম, ইউনিয়ন যুব লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এম সেলিম আরো অনেকে। এলাকার যদি উন্নত করতে চাই তাহলে এই এলাকার জন্য গাড়ি যাওয়ার যাতায়তের ব্যবস্থা থাকতে হবে।

স্কুল শিক্ষার্থী বলেন, আমরা ভালো ভাবে যাতায়ত করতে না পারায় আমাদের অনেক ধরণের ক্ষতি হয়ে থাকে, ভালো ভাবে স্কুল, কলেজে যাওয়া যায় না গাড়ি না থাকার কারণে, আমাদের হঠাৎ প্রায়ভেটে যেতে হচ্ছে হেটে যাওয়া সম্ভব হয়না এত দূর, প্রায় স্কুল কলেজ ৬-৭ কিলোমিটার রাস্তা এত দূরতো প্রতিদিন যাওয়া সম্ভব হয়না। ৪নং ওয়াড়ের মেম্বারের জামাল আহমদ ৭নং ওয়ার্ডের মেম্বার আবুল কালাম। তারা ও দুইজন এক হয়ে চাইলে কোনো প্রকল্প হাতে আসলে ভালো ভাবে রাস্তাটি ঠিক করে দিয়ে এলাকার ৩০০০ জন মানুষের মুখে হাসি ফুটাতে পারিবে।

জনগন বলেন, চেয়ারম্যান মহোদয় চাইলে আমাদের জন্য গাড়ি যাতায়তের ব্যবস্থা করে দিতে পারেন, চাইলে সকল রাজনৈতিক নেতারা ও মানবতার জন্য ও ওদের আরো ভালো ভাবে নেতৃত্ব দেওয়ার জন্য গরিব মানুষের হাসি ফুটার জন্য যাতায়াতের ব্যবস্থা করে দিতে পারিবেন।
জয় হোক মানবতার।