লালমোহনে হাতপাখার চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচনী অফিসে আটকিয়ে নির্যাতনের অভিযোগ

এস আর শাকিব খান, লালমোহন প্রতিনিধিঃ

ভোলার লালমোহন ফরাজগঞ্জ ইউপি নির্বাচনে ইসলামী শাসনতন্ত্র এর হাতপাখার চেয়ারম্যান প্রার্থীসহ দুই জনকে নির্বাচনী অফিসের ভিতরে আটক করে ঘণ্টাব্যাপী শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর ফরহাদ হোসেন মুরাদ এর সমর্থকদের বিরুদ্ধে। বুধবার রাত সাড়ে নয় টায় উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের পেশকারহাট বাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহত তোফায়েল আহমেদ (৪৫) ও শাসনতন্ত্র শ্রমিক আন্দোলনের সভাপতি শাহাবুদ্দিন (৫০) কে উদ্ধার করে ভেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শাহাবুদ্দিন অভিযোগ করেন, বুধবার রাত সাড়ে ৯ টার দিকে হাতপাখার চেয়ারম্যান প্রার্থী তোফায়েলসহ লালমোহন সদর থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে রওনা করেন। পথিমধ্যে পেশকার হাট বাজারে আসলে ফরাজগঞ্জ ইউনিয়ন মৎস্যলীগের সভাপতি আল ইসলামের নেতৃত্বে লতা, মামুন, ইলিয়াস জসিমসহ ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী নৌকার নির্বাচনী অফিসের ভিতরে নিয়ে তাদেরকে এলোপাথাড়ি ভাবে হামলা করে গুরুতর আহত করেন। এসময় সাদ কাগজে স্বাক্ষর রাখেন বলেও অভিযোগ করেন তারা।
এব্যাপারে নৌকার প্রার্থীর ফরহাদ হোসেন মুরাদ হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, তাদের নির্বাচনী মাঠে কোন অবস্থান নেই। তাই তারা আমার সুনাম নষ্ট করার জন্য এ-ই ধরনের অপপ্রচার চালাচ্ছেন।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মুরাদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। অভিযোগ করা হলে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।