1. admin@banglakhobor.com.bd : admin :
  2. md.assmaul.hossen.281@gmail.com : Assmaul : Assmaul Hossain
  3. dihandihan3232@gmail.com : Dihan Dihan : Dihan Dihan
  4. hasanfbd@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
  5. mizanjic@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
জামালপুরে শুরু হল ডিএসএ কাপ বঙ্গবন্ধু প্রথম বিভাগ ভলিবল লিগ - বাংলা খবর
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

জামালপুরে শুরু হল ডিএসএ কাপ বঙ্গবন্ধু প্রথম বিভাগ ভলিবল লিগ

Mizanur Rahman
  • Update Time : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১০৫ Time View

মিজানুর রহমান,বিশেষ প্রতিনিধি:

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ২৩ জানুয়ারি থেকে শুরু হয়েছে প্রথম বিভাগ বঙ্গবন্ধু ভলিবল লিগ খেলা। প্রতিদিন এই খেলা অনুষ্ঠিত হবে জামালপুর শহরের সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে। চারটি গ্রুপে জেলার ১৫টি ক্রীড়া সংঠন এই ভলিবল প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

২৩ জানুয়ারি বিকেলে প্রথম বিভাগ বঙ্গবন্ধু ভলিবল লিগ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থা ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সফিউর রহমান। এ সময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম মুক্তা ও সিবলী নোমান ইদ্রিস, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন লিটন, সদস্য প্রভাষক মো. আলতাফ হোসেন, ভলিবল ও হ্যান্ডবল প্রশিক্ষক রজব আলী, আখতারুজ্জামান আওয়াল, শরিফুল ইসলাম ঝোকন, মাহবুবুর রহমান মানিক, আসমত উল্লাহ, নাজমুল হাসান রাজিব, তারিকুল ইসলাম পাপ্পু, সোলায়মান শেখ, আরিফুল হক সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু প্রথম বিভাগ ভলিবল লিগ প্রতিযোগিতায় অংশ নিয়েছে ক-গ্রুপে জামালপুরের মোহামেডান স্পোর্টিং ক্লাব, কছারিপাড়ার বার্সেলোনা ক্লাব, লাল সবুজ ক্লাব ও ফ্রেন্ডস ক্লাব, খ-গ্রুপে স্পন্দন স্পোর্টিং ক্লাব, সানমুন স্পোর্টিং ক্লাব, চলন্তিকা স্পোর্টিং ক্লাব ও রশিদপুর ক্রীড়াচক্র, গ-গ্রুপে স্পর্শ ক্রীড়াচক্র, রক্তারুন সংঘ, রেনেসাঁ ক্রীড়াচক্র ও আমলাপাড়া বয়েজ ক্লাব এবং ঘ-গ্রুপে অংশ নিয়েছে আমলাপাড়া চেলসি ক্লাব, আমলাপাড়া ফেভার্স ক্লাব ও শেরেবাংলা ক্রীড়াচক্র। এই প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক আইনজীবী মো. রফিকুল আলম ও সদস্য সচিব সোহেল রানা।

উদ্বোধনী খেলায় অংশ নেয় ক- গ্রুপের মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ফ্রেন্ডস ক্লাব দল। তীব্র প্রতিদ্বদ্বিতাপূর্ণ এই খেলায় অধিনায়ক সামছুল আলম মাসুদের দল মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩-০ সেটে পরাজিত করেছে অধিনায়ক রিয়াজুল ইসলাম রনির দল ফ্রেন্ডস ক্লাবকে। বিপুল সংখ্যক দর্শক উদ্বোধনী খেলা উপভোগ করেন।

আয়োজকরা জানান, ২৪ জানুয়ারি দুপুর ২ টায় গ-গ্রুপের স্পর্শ ক্রীড়াচক্র এবং আমলাপাড়া বয়েজ ক্লাব এবং বিকেল সাড়ে ৩টায় খ-গ্রুপের স্পন্দন স্পোর্টিং ক্লাব এবং রশীদপুর ক্রীড়াচক্রের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Banglakhobor.com.bd
Theme Customized BY WooHostBD
%d bloggers like this: