1. admin@banglakhobor.com.bd : admin :
  2. md.assmaul.hossen.281@gmail.com : Assmaul : Assmaul Hossain
  3. dihandihan3232@gmail.com : Dihan Dihan : Dihan Dihan
  4. hasanfbd@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
  5. mizanjic@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
যদি কিন্তু তবুও"আমার সেরা কাজের একটি : ইমতু রাতি - বাংলা খবর
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

যদি কিন্তু তবুও”আমার সেরা কাজের একটি : ইমতু রাতি

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৮০ Time View

“যদি কিন্তু তবুও”আমার সেরা কাজের একটি : ইমতু রাতিশ

বিনোদন প্রতিবেদকঃ রবিউল ইসলাম রুবেল

ইমতু রাতিশ একজন বাংলাদেশি মডেল, অভিনেতা ও উপস্থাপক। তিনি টিভি নাটক,ধারাবাহিক নাটক, মিউজিক ভিডিও,বিজ্ঞাপনচিত্রের অভিনয়ের পাশাপাশি সিনেমাতেও সরব উপস্থিতি দেখিয়েছেন। সম্প্রতি জি-সিরিজের “যদি কিন্তু তবুও” তে তার সুন্দর, সাবলীল অভিনয় উপস্থাপন করে দর্শকদের আরও কাছাকাছি চলে এসেছেন। “যদি কিন্তু তবুও” পরিচালনা করেছেন বাংলাদেশের খ্যাতিমান পরিচালক শিহাব শাহীন। এতে নুসরাত ফারিয়া, তারিক আনাম খান, জিয়াউল ফারুক অপুর্বর সাথে একি স্ক্রিনে অপুর্বর ঘনিষ্ঠ বন্ধুর চরিত্রে দেখা যায় ইমতু রাতিশকে। প্রথম থেকেই ইমতু রাতিশের ভূমিকা ছিল চোখে পড়ার মত।

“যদি কিন্তু তবুও” নিয়ে কথা হয় ইমতু রাতিশের সাথে।
ইমতু বলেন- সত্যি বলতে কেমন অভিনয় করেছি তা নিয়ে দ্বিধার মধ্যে ছিলাম।যখন অবমুক্ত করা হল কাজটি আমি নিজেই অবাক।দর্শকদের আরও কাছে চলে এলাম “যদি কিন্তু তবুও” র মাধ্যমে। এত ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ দর্শকদের কাছে। দর্শক জরিপে আমার সেরা কাজগুলোর একটি “যদি কিন্তু তবুও”।

পরিচালক এবং কো-আর্টিস্ট নিয়ে প্রশ্ন তুলতেই তিনি বলেন- আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি “যদি কিন্তু তবুও” সহ অসংখ্য জনপ্রিয় নাটক,টেলিফিল্ম, ওয়েব ফিল্ম এর গুনী নির্মাতা শিহাব শাহীন ভাইয়ার প্রতি।তিনি আমাকে দর্শকদের কাছাকাছি নিয়ে এসেছেন এমন একটি সুন্দর পরিচ্ছন্ন চরিত্র দিয়ে। এই চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে তিনি অনেক সাহায্য করেছেন। পাশাপাশি অপুর্ব এবং নুসরাত ফারিয়া আমাকে চরিত্রটি ফুটিয়ে তুলতে সাহায্য করেছে। এক কথা পুরো টিমকে ধন্যবাদ না দিয়ে পারছি না।পুরো টিমের জন্য আমি এত সুন্দর একটা রোল প্লে করতে পেরেছি।সেই সাথে ধন্যবাদ দর্শকদের আমাকে তাদের আরও কাছে টেনে নেয়ার জন্য।

ইমতু রাতিশের পুরো নাম ইমতু রাতিশ ইমতিয়াজ। জন্ম ২৬ ফেব্রুয়ারী ১৯৮৭ সালে চট্টগ্রাম শহরে।

২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে ইমতু রাতিশ মিডিয়া জগতে হাটা শুরু করেছিলেন। একুশে টিভির বিশেষ অনুষ্ঠান ইফতার হাট উপস্থাপনা করেছেন তিনি। তিনি বাংলাদেশি আইডলের উপস্থাপক ছিলেন। মালয়েশিয়ায় এবং নেপাল সরকারের কাছ থেকে রাষ্ট্রীয় আমন্ত্রণ পেয়ে সেদেশের অনুষ্ঠানে অংশ নিয়েছেন। ২০১৬ সালে সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র “যৈবতী কইন্যার মন” এ অভিনয়ের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক ঘটে। ২০১৯ সালে তিনি অনন্য মামুন পরিচালিত “আবার বসন্ত” তে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।এছাড়াও তিনি নেটফ্লিক্সের ওয়েব সিরিজ টিং টং এ অভিনয় করেছেন।তিনি বহু টিভি ধারাবাহিক,নাটক ও কিছু ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

বর্তমানে ইমতু রাতিশ অভিনীত তিনটি ধারাবাহিক নাটক তিনটি ভিন্ন চ্যানেলে এবং দুটি টিভি শো চলছে।
দীপ্ত টিভিতে চলছে ধারাবাহিক নাটক “পালকী” বৈশাখী টেলিভিশনে চলছে ধারাবাহিক নাটক”জমিদার বাড়ি” ও এটিএন বাংলায় চলছে ধারাবাহিক নাটক “পরিবার” এবং টিভি শো গুলো হল”সিনে হিটজ” আর “মজার টিফিন চাই”।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Banglakhobor.com.bd
Theme Customized BY WooHostBD
%d bloggers like this: