Thursday, October 21, 2021
HomeUncategorizedশেরপুরের নকলায় ৪লাখ টাকা মুল্যের গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার 

শেরপুরের নকলায় ৪লাখ টাকা মুল্যের গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার 

শেরপুরের নকলায় ৪লাখ টাকা মুল্যের গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

 

জয়ন্ত দে, শেরপুর প্রতিনিধিঃ

 

বিশ কেজি গাঁজাসহ শেরপুরের নকলা থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে আলমগীর (২৮) নামে এক মাদক কারবারি। বুধবার (১৫সেপ্টম্বর) রাত অনুমান ৯টার দিকে উপজেলার লাভা এলাকার বাইপাস রাস্তার ব্রিজের উত্তরপাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। আলমগীর নেত্রকোনা জেলার পুর্বধলা উপজেলার মহেন্দ্রপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

 

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার বাইপাস রাস্তার লাভা এলাকার তল্লাসী চালায় নকলা থানা পুলিশ। এ সময় একটি পিকআপ ভ্যান এসে হাজির হয়। ভ্যান থেকে একটি গাঁজার বড় বস্তা নামিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে নিয়ে যাওয়ার অন্য একটি গাড়ির অপেক্ষা করতেছিল আলমগীর। পরে পুলিশ সেখান থেকেই গাঁজাসহ আলমগীরকে গ্রেফতার করেন। বাইপাস সড়কটি মাদক পাচারের রুট হিসেবে ব্যবহার করা হচ্ছে। উদ্ধারকৃত ওই গাজার মুল্য আনুমানিক প্রায় ৪লাখ টাকা হবে বলে জানাযায়।

 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীর নির্দেশনায় নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে নকলা বাইপাস রোডে অভিযান চালিয়ে প্রায় ২০কেজি গাঁজাসহ আলমগীর নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর আজ বৃহস্পতিবার সকালে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। নকলাকে মাদকমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments