Friday, January 21, 2022
HomeUncategorizedজমে উঠেছে বানারীপাড়ার সৈয়দকাঠী ইউপি নির্বাচন 

জমে উঠেছে বানারীপাড়ার সৈয়দকাঠী ইউপি নির্বাচন 

জমে উঠেছে বানারীপাড়ার সৈয়দকাঠী ইউপি নির্বাচন

 

এনামুল কবির পলাশ, বানারীপাড়া প্রতিনিধিঃ-

বানারীপাড়ার সৈয়দকাঠী ইউনিয়নের নির্বাচন জমে উঠেছে।

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে সৈয়দকাঠী ইউনিয়নের নির্বাচন। নির্বাচনকে ঘিড়ে জমজমাট পাড়া, মহল্লা বাজারসহ ছোট ছোট দোকান গুলো। কে জিতবে কে হারবে এই সমীকরনই আলোচনার কেন্দ্রবিন্দু। দোষগুন, ভালো মন্দ নিয়ে সরোগম এলাকার চায়ের দোকান গুলো। চলছে প্রার্থীদের প্রচার প্রচারনা, মাইকিং, পথ সভা ও উঠান বৈঠক। তবে কাল থেকে বন্ধ থাকবে নির্বাচনী প্রচার প্রচারনা নয়ত সেটা হবে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ।

৩ নং সৈয়দকাঠী ইউনিয়নের নির্বাচনে অংশগ্রহন করছে ৪ জন চেয়ারম্যান পদপ্রার্থী। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে মাঠে আছেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মৃধা। অপরদিকে বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে মাঠে আছেন যুদ্ধা আহত বীর মুক্তিযোদ্ধা আঃ রজ্জাক মাষ্টার। এছাড়াও মাঠে আছেন হাতপাখা প্রতীক নিয়ে কবির হোসেন ও মোটরসাইকেল প্রতীকে আব্দুর রহিম।

এছাড়াও রযেছে ৩৮ জন সাধারন ইউপি সদস্য প্রার্থী। যার অধিকাংশই এবারে প্রথম নির্বাচনী ভোট যুদ্ধে নেমেছেন। রয়েছে ১৪ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী।

উল্লেখ্য বানারীপাড়ার সৈয়দকাঠী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২০ হাজার ২৯৩ জন। যার মধ্যে নারী ৯ হাজার ৮৬৬ জন এবং পুরুষ ১০ হাজার ৪২৭জন। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের অপেক্ষায় সৈয়দকাঠী ইউনিয়নের জনগন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments